জবস

বিনা তদবিরে ২ নারী সহ ১৫ পুলিশ কনস্টেবল পদে উত্তীর্ণদের অভিভাবকদের শুভেচ্ছা জালালেন পুলিশ সুপার

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪
বিনা তদবিরে ২ নারী সহ ১৫ পুলিশ কনস্টেবল পদে উত্তীর্ণদের অভিভাবকদের শুভেচ্ছা জালালেন পুলিশ সুপার
ছোটন বিশ্বাস,খাগড়াছড়ি প্রতিনিধি।। খাগড়াছড়ি জেলায় বিনা তদবির এবং কোনো প্রকার ঘুষ বানিজ্য ছাড়া, কেবল শারীরিক ফিটনেস, যোগ্যতা ও মেধার ভিত্তিতে ২ নারী সহ ১৫ পুলিশ কনস্টেবল পদে উত্তীর্ণদের অভিভাবকদের শুভেচ্ছা জালালেন পুলিশ সুপার মুক্তা ধর। বৃহস্পতিবার সকালে খাগড়াছড়ি পুলিশ লাইন্সের ড্রিল শেড এ সংবর্ধনার আয়োজন করা হয়। 


মাত্র ১২০ টাকায় সরকারি ফ্রি দিয়ে পুলিশ কনস্টেবল পদে আবেদন করেন প্রার্থীরা। পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্য থেকে ৪৯ জন প্রার্থী লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হন এবং মৌখিক (ভাইভা) পরীক্ষায় অংশগ্রহণ করেন। তাদের মধ্যে থেকে ২ নারী সহ ১৫জন যোগ্যতা ও মেধার ভিত্তিতে উত্তীর্ণ হয়। 

নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থী ও তাদের অভিভাবকদের অভিনন্দন জানালেন খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর। এবং তাদের পরবর্তী করণীয় সম্পর্কে ব্রিফিং দেন খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর।

এসময় তিনি বলেন, “শারীরিক ফিটনেস, যোগ্যতা ও মেধার ভিত্তিতে আপনারা সকলে আজ এই জায়গায়।”
পুলিশ সুপার আরও বলেন, সততা ও কর্মনিষ্ঠার মাধ্যমে বাংলাদেশ পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হবে, গড়ে উঠবে স্মার্ট বাংলাদেশ। পুলিশের চাকরি নিতে কোনো প্রকার তৃতীয় মাধ্যমের প্রয়োজন হয় না। মাত্র সরকারি ১২০ টাকা ফি দিয়ে আবেদন করা যায়। এতে দরকার আপনাদের কেবল শারীরিক ফিটনেস, যোগ্যতা ও মেধার।

পরে পুলিশ সুপার মুক্তা ধর নির্বাচিত প্রার্থীদের অভিভাবদের অভিব্যক্তি শুনতে চান।এ সময় প্রতিক্রিয়া জানাতে গিয়ে নির্বাচিত কয়েকজন আনন্দে আপ্লুত হয়ে কেঁদে ফেলেন। 

পুলিশ লাইন্সের ড্রিল শেড এ সংবর্ধনায় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোঃ জসীম উদ্দিন ,সহকারী পুলিশ সুপার এসএএফ সৈয়দ মুমিদ রায়হান সহ অন্যান্য অফিসার ও পুলিশের চাকরিতে নব নিয়োগপ্রাপ্তদের অভিভাবকগণ।