সারাদেশ

শেরপুরে কারাবরণকারী ২৭০ নেতাকর্মীকে সংবর্ধনা

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

সোমবার, ৮ এপ্রিল, ২০২৪
শেরপুরে কারাবরণকারী ২৭০ নেতাকর্মীকে সংবর্ধনা
আরএম সেলিম শাহী, স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা বিএনপির আয়োজনে সরকার বিরোধী আন্দোলনে বিভিন্ন সময়ে কারাবরণকারী ২৭০ জন নেতা কর্মীকে সংবর্ধনা দেওয়া হয়েছে।
জেলা বিএনপির সভাপতির ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে এবং জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মোঃ হযরত আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনায় বিশেষ অতিথি ছিলেন জামালপুর জেলা বিএনপির সভাপতি ওয়ারেস আলি মামুন।
এছাড়াও জেলা বিএনপির অন্যান্য উল্লেখযোগ্য নেতাকর্মীর মধ্যে অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, আব্দুল আউয়াল চৌধুরী, মামুনুর রশিদ পলাশ, শফিকুল ইসলাম মাসুদ, ফজলুল হক তারা, আবু রায়হান রুপম, মোখলেছুর রহমান জীবন, মোঃ শওকত হোসেনসহ জেলা এবং বিভিন্ন উপজেলার শীর্ষ পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জেলা বিএনপির সূত্র জানায়, জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ জেলার বিএনপি ও বিভিন্ন অঙ্গ সংগঠনের ২৭০ জন নেতাকর্মী বিভিন্ন সময়ে মিথ্যে মামলায় গ্রেপ্তার হয়ে বিভিন্ন মেয়াদে কারাবরণ শেষে সম্প্রতি জামিনে মুক্ত হয়েছেন। ওইসব নেতাকর্মীকে ফুলের মালা দিয়ে সংবর্ধনা জানানো হয়।
সম্বর্ধনা শেষে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্ত কামনাসহ সারাদেশে গুম ও খুন হওয়া অন্যান্য নেতা কর্মীর রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে উপস্থিত সকল নেতাকর্মীরা ইফতারের শামিল হন।