সারাদেশ

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে গোয়ালন্দে বৃক্ষরোপন কর্মসূচি করেছে উপজেলা ছাত্রলীগ

স্টাফ রিপোর্টারঃ

স্টাফ রিপোর্টারঃ

সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪
কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে গোয়ালন্দে বৃক্ষরোপন কর্মসূচি করেছে উপজেলা ছাত্রলীগ
রাজবাড়ী প্রতিনিধি:বাংলাদেশ ছাত্রলীগের নির্দেশনায় তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও SDG অর্জনের লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগের ১০ দিনে ৫ লক্ষ বৃক্ষরোপণ কর্মসূচি সফল করার লক্ষ্যে,রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বিভিন্ন স্থানে ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহীন শেখ ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের দিকনির্দেশনায় ১ হাজার বিভিন্ন প্রজাতির বৃক্ষরোপণ কর্মসূচি শুভ উদ্বোধন করা হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান ও সাধারণ সম্পাদক কর্মীবান্ধব নেতা আবির হোসেন হৃদয়ের নেতৃত্বে এই কর্মসূচি পালন করা হয়।
২৮ ই এপ্রিল রোববার সকালে গোয়ালন্দ উপজেলার অন্যতম শিক্ষাপ্রতিষ্ঠান নাজির উদ্দিন পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ে বৃক্ষরোপণের মধ্যম দিয়ে বৃক্ষরোপণ কর্মসূচি শুভ উদ্বোধন করেন পৌর মেয়র নজরুল ইসলাম মন্ডল। 
এ সময়  উপস্থিত ছিলেন, গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, প্যানেল মেয়র নাসির উদ্দিন রনি,গোয়ালন্দ নাজির উদ্দিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক,  গোয়ালন্দ উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়,উপজেলা ছাত্রলীগ নেতৃবৃন্দ,  কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ, চারটি ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ  ছাত্র-ছাত্রী বৃন্দ।